সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১৬ আগস্ট থেকে সরকারি কলেজে অধ্যক্ষ পদে আবেদন শুরু

ডেইলি সিলেট ডেস্ক ::
সারাদেশে সরকারি কলেজের অধ্যক্ষ পদে পদায়ন পেতে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের অনলাইনে আবেদন গ্রহণ আগামী ১৬ আগস্ট থেকে শুরু হবে। আগামী ৩১ আগস্ট পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। বুধবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব (সরকারি কলেজ-২) চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সরকারি কলেজ শাখার উপ-সচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত আদেশে বলা হয়, বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ১৪ থেকে ১৬ ব্যাচের অধ্যাপক পদমর্যাদার কর্মকর্তাদের মধ্যে অধ্যক্ষ পদে বদলি বা পদায়নে আগ্রহী আবেদনকারীদের ১৬ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটের (www.shed.gov.bd ও www.dshe.gov.bd) লিংক ব্যবহার করে অনলাইনে আবেদন করার পরামর্শ দেওয়া হলো।

আবেদনগুলো ১ সেপ্টেম্বরের মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর অগ্রায়ণ করতে অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও প্রতিষ্ঠান প্রধানদের বলেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের সরকারি কলেজের শিক্ষক বদলি ও পদায়ন নীতিমালা-২০২০ অনুযায়ী অনলাইনে আবেদন দাখিল করতে হবে। একইসঙ্গে অনলাইনে ছাড়া অন্য উপায়ে পাঠানো আবেদন বিবেচনা করা হবে না বলেও নীতিমালায় উল্লেখ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: